বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ১০ অগ্রহায়ণ, ১৪২৭, ৯ রবিউস সানি, ১৪৪২
বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
 শরীয়তপুরে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২০ খ্রি. উপলক্ষে মঙ্গলবার বেলা ১১:০০ টায় পুলিশ সুপারের কার্যালয় জেলা পুলিশ, নৌ পুলিশ, জেলা ও উপজেলা মৎস কর্মকর্তা, র্যাব এবং বিভিন্ন মৎস ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় পুলিশ সুপার বলেন মা ইলিশ সংরক্ষণ অভিযানে সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে। মা ইলিশ সংরক্ষণের বিষয়ে সকল স্তরের জনগনকে সচেতন করতে হবে, যাতেকরে মা ইলিশ ধরা থেকে সকলেই বিরত থাকে। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে এ অভিযানে শক্তভাবে আইন প্রয়োগ এবং কঠোর ভূমিকা পালন করবো। সকলের সমন্বয়ে এ বিষয়টাকে কঠোর নজরদারিতে নিয়ে আসতে হবে। আর যে ব্যক্তি সরকারী আইন না মানবে তাঁকে কঠোর শাস্তির আওতায় নিয়ে আসা হবে বলে জানান পুলিশ সুপার।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা মৎস অফিসার মোঃ আবদুর রউফ, শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (শরীয়তপুর সদর)  তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, র্যাব-৮ মাদারীপুর সহকারী পুলিশ সুপার মাহিদুল হাসান,নড়িয়া উপজেলা মৎস কর্মকর্তা মোঃ আমিনুল হক,ভেদরগঞ্জ উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা নজরুল ইসলাম,ভেদরগঞ্জ উপজেলার সহকারী মৎস কর্মকর্তা মোহাম্মদ আবদুস সামাদ, জেলা মৎস জরিপ কর্মকর্তা মোঃ আবুল খায়ের, জাজিরা সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা সরদার গোলাম মোস্তফা,  শরীয়তপুর রিসার্চ অ্যাসোসিয়েট ইকোফিশ ওয়াল্ডফিশ রেজওয়ানা শারমিন, গোসাইরহাট  সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা এম মাহবুবুল হক, জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার পিপিএম, সখিপুর থানার অফিসার ইনচার্জ  মোঃ আসাদুজ্জামান হাওলাদার, ভেদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, নড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী, শরীয়তপুর ক্রাইম শাখা পুলিশ পরিদর্শক আনোয়ারুল ইসলাম, শরীয়তপুর জেলা বিশেষ শাখা ডিআইও-১ আজহারুল ইসলাম, সুরেশ্বর নৌ পুলিশ ফাঁড়ী ইনচার্জ মোঃ মুনিরুজ্জামান, শরীয়তপুর জেলা বিশেষ শাখা ডিআইও-২কামরুল ইসলামসহ উপস্থিত ছিলেন জেলা পুলিশ, জেলা মৎস অফিস, র্যাব, ও বিভিন্ন মৎস ব্যবসায়ীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।