শনিবার, ৩১ অক্টোবর, ২০২০, ১৫ কার্তিক, ১৪২৭, ১৩ রবিউল আউয়াল, ১৪৪২
শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে এবং এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শরীয়তপু‌রে মানববন্ধন ক‌রে‌ছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা

ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে এবং এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শরীয়তপু‌রে মানববন্ধন ক‌রে‌ছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা

শরীয়তপুর প্রতি‌নি‌ধি: বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ও তার মেয়ে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে এবং এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শরীয়তপু‌রে মানববন্ধন ক‌রে‌ছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা।
বৃহস্প‌তিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউ‌নিট কমা‌ন্ডের সাবেক কমান্ড, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও আমরা মু‌ক্তি‌যোদ্ধার সন্তান ক‌মি‌টির ব‌্যানা‌রে এ মানববন্ধন করা হয়।
এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সভাপ‌তি ও শরীয়তপুর পৌরসভার সা‌বেক মেয়র বীর মু‌ক্তি‌যোদ্ধা আব্দুর রব মুন্সী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল জলিল হাওলাদার, সদর উপ‌জেলা সা‌বেক কমান্ডার আব্দুল আ‌জিজ শিকদার, মু‌ক্তি‌যোদ্ধা আবুল হোসেন খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক এসএম ক‌বির হো‌সেন, ‌আমরা মু‌ক্তি‌যোদ্ধার সন্তান ক‌মি‌টির জেলার সভাপ‌তি ‌মো. আল মাসুম, সাধারণ সম্পাদক মো. শাহ আলম খান, মু‌ক্তি‌যোদ্ধার সন্তান সজল সিকদার, মামুন শেখ, মো. জাহাঙ্গীর হো‌সেন খান, আব্দুর রহিম হাওলাদার, মো. ফি‌রোজ খান, মো. ফরহাদ হো‌সেন ঢালী, ফারুক আহ‌ম্মেদ মোল্লা, শাহজাহান হাওলাদার, রতন মিয়া, আজাদ ঢালী, জামাল মৃধা প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা ওমর আলী ও ইউএনও ওয়াহিদার ওপর হামলার ঘটনায় কয়েকজন গ্রেফতার হলেও প্রকৃত ঘটনা নিয়ে এখনো ধোঁয়াশা কাটেনি। কেবলমাত্র চুরির উদ্দেশ্যেই নয় বরং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তার মেয়ে ইউএনওকে পরিকল্পিতভাবে হত্যা করতেই এ হামলা চালানো হয়েছে। এতে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।