মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক, ১৪২৭, ৯ রবিউল আউয়াল, ১৪৪২
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

বিডি ক্লিন-শরীয়তপুরের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি।

বিডি ক্লিন-শরীয়তপুরের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি।

শরীয়তপুর: পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য “গাছ লাগান পরিবেশ বাঁচান” এই শ্লোগান সামনে রেখে সমাজের বিভিন্ন শ্রেণির মানুষেরা বা সংগঠনের মাধ্যমে গাঁছ লাগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। বিডি ক্লিন-শরীয়তপুর টিমের সদস্যরা সার্কিট হাউজ রোড ও জেলা প্রশাসক কার্যালয়ের রোডের পাশে ১০০ বৃক্ষ রোপণ করেন।

জাজিরার অতিরিক্ত সমন্বয়ক এ.এম. সুমন বলেন “আমরা পরিষ্কার পরিচ্ছন্ন এর পাশাপাশি বৃক্ষরোপণ করে যাচ্ছি। করোনার কারণে বাংলাদেশ ৪ হাজার ৮৮১ জন লোক মারা গেছে এবং গাজীপুরের অতিরিক্ত সমন্বয়ক #তাওহীদ_শিকদার ভাই এর স্মরণে এই বৃক্ষরোপণ কর্মসূচি করা হয়েছে”
শরীয়তপুর জেলার সমন্বয়ক এড্য. মাসুদুর রহমান বলেন “আমরা পরিষ্কার পরিচ্ছন্ন করি অন্যদের উৎসাহিত করি যাতে সকলে আমরা এক সাথে হয়ে আগামী প্রজন্মকে সুন্দর একটা দেশ উপহার দিতে পারি” এর তিনি এই কাজে সকলকে দেখার এবং করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। প্রতি শুক্রবার সকাল ৯ ঘটিকায় আমাদের পরিষ্কার পরিচ্ছন্ন অভিজান চালানো হয়।
গাছ লাগার পাশাপাশি তারাও পরিষ্কার পরিচ্ছন্ন করে যাচ্ছেন। সমাজের সকল শ্রেণির পেশার মানুষ এই কাজে অংশগ্রহণ করে যাচ্ছেন। আজ এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব মাহাবুবুর রহমান শেখ। বিডি ক্লিন শরীয়তপুর জেলা শাখার সমন্বয়ক এড্য. মাসুদুর রহমান, অতিরিক্ত সমন্বয়ক রাসেল মির্জা, আইডি মনিটর সোনিয়া আক্তার, জাজিরার অতিরিক্ত সমন্বয়ক এ.এম.সুমন সহ বিডি ক্লিন শরীয়তপুর জেলা শাখার অর্ধশতাধিক সদস্য।