মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক, ১৪২৭, ৯ রবিউল আউয়াল, ১৪৪২
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

নওগাঁর মান্দায় প্রচেষ্টা গণ-পাবলিক লাইব্রেরীর উদ্বোধন

নওগাঁর মান্দায় প্রচেষ্টা গণ-পাবলিক লাইব্রেরীর উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি:সুশিক্ষায় জাতির মেরুদন্ড। ছাত্র যুব সমাজ যেদিন থেকে বই পড়া থেকে দূরে সরে গেছে। সেদিন থেকে তারা মাদক অস্ত্র বিভিন্ন খারাপ কর্মকাণ্ড লিপ্ত হয়েছে । তাই ছাত্র যুব সমাজকে বইমুখী করার লক্ষ্যে নওগাঁর মান্দায় প্রচেষ্টা সংগঠনের চেয়ারম্যান আল মামুনের ব্যাক্তিগত উদ্যোগে পাবলিক লাইব্রেরীর উদ্বোধন করা হয়েছে।

আজ উপজেলার জলছত্র মোড়ে মৈনম ইউনিয়নের সামাজিক উন্নয়ন ও সেবামূলক অরাজনৈতিক সংগঠন প্রচেষ্টার আয়োজনে এ লাইব্রেরীর উদ্বোধন করা হয়।

এসময় মৈনম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াসিন আলী রাজার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মাইওয়ান-মিনিষ্টার গ্রুপের এজিএম এবং প্রচেষ্টা সংগঠনের চেয়ারম্যান আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৈনম ইউনিয়ন আ’লীগের সভাপতি আফাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক সামন্ত কুমার সরকার, মৈনম বহুমূখী উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ আক্তার হামিদ, ধর্মীয় শিক্ষক মাওলানা আমিনুল ইসলাম এবং নুরুল মাষ্টার প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচেষ্টা সংগঠনের এ্যাডমিন প্যানেলের সদস্য আল আমিন রানা, রাসেদুজ্জামান, মেহেদী হাসান শান্ত এবং ইলিয়াস প্রমূখ।