মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক, ১৪২৭, ৯ রবিউল আউয়াল, ১৪৪২
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

মান্দায় বজ্রপাতে নিহত বেলাল কাজী’র রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

মান্দায় বজ্রপাতে নিহত বেলাল কাজী’র রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

নওগাঁ : নওগাঁর মান্দায় বজ্রপাতে নিহত বেলাল হোসেন কাজী নামে এক যুবকের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নিহত যুবক ভারশোঁ ইউপি’র দোডালা গ্রামের সেকেন্দার কাজীর ছেলে এবং পাঞ্জেরী ক্লাবের সদস্য বলে জানা গেছে।

২ অক্টোবর (শুক্রবার) দুপুরে নিহতের নিজ বাসভবনে পাঞ্জেরী ক্লাব কর্তৃক আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ হারুন-অর রশিদ,সহ-সভাপতি জুয়েল রানা, অন্যতম সদস্য সুজন শেখ সিদ্দিক, মিশু, নাদিম হোসেন, হৃদয় হোসেন, রনি ইসলাম, মিলন, নয়ন,মতিউর রহমান, সবুজ হোসেন এবং রাব্বি প্রমূখ। এসময় ক্লাবের পক্ষথেকে নিহতের রুহের মাগফিরাত কামনায় দোয়া কামনাকরাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

উল্লেখ্য,গত ১৭ সেপ্টেম্বর ২০২০ (বৃহস্পতিবার) বিকেল ৫ টার দিকে নিহত যুবক বেলাল নিয়ামতপুর থেকে তার ব্যাক্তিগত কাজ শেষে সে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। এমতাবস্থায় ঠাকুরমান্দা (আলালপুর) বাজার থেকে টিপটিপ বৃষ্টি উপেক্ষা করে বাড়ির পথে যাওয়ার সময় মাঝপথে পৌঁছালে বজ্রপাতের কবলে পড়ে মৃত্যু বরণ করে সে।

এর পরের দিন শুক্রবার সকাল সাড়ে ১০ টায় নামাযে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে তার স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হয়ে উঠে। এলাকাজুড়ে এখন পর্যন্ত চলছে শোকের মাতম। ওইদিন ১ নং ভারশোঁ ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রুপো বজ্রপাতে বেলালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।