মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ৯ অগ্রহায়ণ, ১৪২৭, ৮ রবিউস সানি, ১৪৪২
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

জলিরপার ইউপি উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

জলিরপার ইউপি উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ.লীগ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরাপাড় ইউনিয়নের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিভা রানী মন্ডল।

আজ রবিবার (০৪ অক্টোবর) দুপুরে কোন প্রার্তী না থাকায় মুকসুদপুর উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার হাচেন উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিভা রানী মন্ডলকে চেয়ারম্যান ঘোষনা করেন।

এসময় গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার ফয়জুল মোল্যা ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার হাচেন উদ্দিন জানান, ঘোষিত তফসিল মতে ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু ৩ অক্টোবর অপর দুই স্বতন্ত্র প্রার্থী মিহির কান্তি রায় ও শেফালী রানী হালদার তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন নেন। ফলে একক প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ প্রার্থী বিভা রানী মন্ডলকে বিনা প্রতিদ্বন্দি¦তায় চেয়ারম্যান ঘোষনা করা হলো।

প্রসঙ্গ, জলিরাপাড় ইউনিয়নের উপ-নির্বাচনের তফসিল ঘোষনার পর ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের পরে ২৬ সেপ্টেম্বর বাছাইয়ে তিনজনেরই প্রার্থীতা বৈধ বলে ঘোষনা হয়। এরপর থেকে এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করছিল। উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা ভোটারের বাড়ি বাড়ি ভোট প্রার্থনা করে বেড়িয়েছেন দিন রাত। কিন্তু অপর দুই স্বতন্ত্র প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় আওয়ামী লীগের প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন।