সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১১ মাঘ, ১৪২৭, ১১ জমাদিউস সানি, ১৪৪২
সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

শরীয়তপুর পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক বিপুল সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

শরীয়তপুর পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাংবাদিক বিপুল সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন

শরীয়তপুর:আসন্ন শরীয়তপুর পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সাংবাদিক শাহরিয়ার আহসান বিপুল বেশ জোরে শোরেই প্রচার প্রচারনা শুরু করেছেন। এই প্রার্থী পরিবর্তনের স্লোগান নিয়ে মাঠে নেমেছেন। তার স্লোগান- ‘পরিবর্তন আমরা চাই, পরিবর্তন আমাদের প্রয়োজন।’ শরীয়তপুর ৪নং ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড গঠনের লক্ষ্য নিয়ে প্রচার চালাচ্ছেন পাড়া-মহল্লায় এই তরুণ প্রার্থী।


দীর্ঘদিন যাবত শরীয়তপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডটি অবহেলিত হয়ে আছে। এই অবহেলিত ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে পরিণত করার প্রত্যয় প্রতিশ্রুতি নিয়ে ৪ নং ওয়ার্ডবাসীর সমর্থন পাবার জন্য আসন্ন পৌর নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন সাংবাদিক শাহরিয়ার আহসান বিপুল।
তিনি দীর্ঘদিন ধরে সততার সাথে জেলায় সাংবাদিকতা করে আসছেন ও বর্তমানে সুনামের সাথে হাজী শরীয়াতুল্লাহ হাসপাতালের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন।
সাংবাদিক শাহরিয়ার আহসান বিপুল ৪ নং ওয়ার্ডের ১৮০ নং তুলাসার (চৌরঙ্গী) গ্রামের আব্দুল হক বেপারীর মেঝ ছেলে। তার তিন ভাই এক বোন, তার পরিবারের প্রতিটি সদস্য শিক্ষিত। ছোট বেলা থেকেই অসহায় মানুষের কথা ভাবতেন তিনি। সব শ্রেণীর মানুষের কাছে তার ব্যাপক গ্রহণ যোগ্যতা। এই তরুণ প্রার্থীকে পেয়ে প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছেন ৪ নং ওয়ার্ডের সাধারন মানুষ ও ভোটাররা।


সাংবাদিক শাহরিয়ার আহসান বিপুল বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমাদের পালং জাজিরার গণ মানুষের নেতা শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু মহোদয় গরীব অসহায় মেহনতী মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। আসন্ন পৌর নির্বাচনে যদি ৪ নং ওয়ার্ডবাসী তাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করেন তার দেখানো পথে আমি আমার ওয়ার্ডবাসীর সকল বিপদে আপদে পাশে থেকে সেবা করতে চাই। তিনি ছোট-বড় সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।


তিনি আরও বলছেন, নির্বাচিত হলে তার ওয়ার্ডে সবার আগে মাদক সমস্যা দূর করবেন। অবহেলিত এই ওয়ার্ডবাসীদের একটি মডেল ওয়ার্ড উপহার দেয়ার জন্য আপ্রাণ চেষ্টা করে যাবেন; উন্নয়ন ও সেবা দেবেন সাধ্যমতো। এ ওয়ার্ডে ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাট, জলাবদ্ধতাসহ রয়েছে নানা সমস্যা। সাংবাদিক শাহরিয়ার আহসানের বিপুলের নির্বাচনী অঙ্গীকার এসব সমস্যার সমাধান করা। ৪ নং ওয়ার্ডের অবকাঠামোগত উন্নয়ন ও নাগরিকদের জীবনমান উন্নয়নে সবার আগে গুরুত্ব দেবেন। ওয়ার্ডের পানি, মশক নিধন, রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন করবেন। স্কুুল-কলেজ ও মসজিদ-মন্দিরের উন্নয়নকেও অগ্রাধিকার দেওয়া হবে। ৪ নম্বর ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন।’


উন্নয়ন প্রসঙ্গে বিপুল বলেন, জনপ্রতিনিধিদের মধ্যে সদিচ্ছা থাকলে উন্নয়ন করা সম্ভব। শুধু সরকার বা শরীয়তপুর পৌরসভার বরাদ্দের দিকে চেয়ে থাকলে হবে না। নিজ থেকে অনেক সামাজিকসহ মৌলিক উন্নয়ন করা সম্ভব। আগামী প্রজন্মের জন্য কাজ করার অঙ্গীকারও আছে সাংবাদিক শাহরিয়ার আহসান বিপুলের। তিনি বলেন, নতুন প্রজন্ম সঠিকভাবে গড়ে না উঠলে সমাজ পরিবর্তন হবে না। নতুন প্রজন্মের জন্য বিশেষভাবে কাজ করার ইচ্ছা আছে তার। তিনি আরও বলেন, এলাকার অনেক যুবক এখনও বেকার। তাদের সুন্দর জীবন বিনির্মাণে নানা উদ্যোগ নেওয়া হবে। মাদক নির্মূলে ঘরে ঘরে প্রতিরোধ গড়ে তোলা হবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন ও আপনাদের সকলের মূল্যবান ভোট দিয়ে পাশে থাকবেন।