সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ, ১৪২৭, ৪ জমাদিউস সানি, ১৪৪২
সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

গোপালগঞ্জে ইউ.পি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বিত্তরা

গোপালগঞ্জে ইউ.পি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বিত্তরা

গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য হামিদুল শরীফকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বিত্তরা।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর হাইস্কুলের গেটের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত ইউপি সদস্য হামিদুল শরীফ গোপীনাথপুর গ্রামের কালা শরীফের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো: হযরত আলী হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) হযরত আলি ঘটনার জানান, আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ইউপি সদস্য হামিদুল একটি ভ্যানে করে গোপীনাথপুর বাজার থেকে বাড়ী ফিরছিলেন।

এসময় গোপীনাথপুর হাইস্কুলের গেটের সামনে পৌঁছালে মোটরসাইকেলে করে এসে দুর্বিত্তরা তাকে লক্ষ করে বুকে তিন থেকে চারটি গুলি করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ও স্বজনের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতঃ ঘোষনা করেন।

তবে ইউপি সদস্য হামিদুলকে কে বা কারা এবং কি কারনে হত্যা করেছে পুলিশ এখনো নিশ্চিত করে কিছু বলতে পারেনি। বিষয়টি তদন্ত করে দেখছেন এবং তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি।

গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা: সঞ্জিব কুমার ধর জানান, ইউপি সদস্য হামিদুলকে লোকজন হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।