সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১১ মাঘ, ১৪২৭, ১১ জমাদিউস সানি, ১৪৪২
সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

ভেদরগঞ্জে ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টে ক্রিকেটাস ক্লাব চ্যাম্পিয়ন

ভেদরগঞ্জে ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টে ক্রিকেটাস ক্লাব চ্যাম্পিয়ন

শরীয়তপুর:ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর যুব সমাজ কর্তৃক আয়োজিত ডে-নাইট শর্ট ক্রিজ টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর সোমবার রাতে অনুষ্ঠিত খেলায় অংশগ্রহন করেন ভেদরগঞ্জ ৫ নং ওয়ার্ড ক্রিকেটাস ক্লাব ও ইকরকান্দি এলিভেন স্টার। ভেদরগঞ্জ ক্রিকেটাস ক্লাব ১৩ রানে ইকরকান্দি এলিভেন স্টারকে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব কেড়ে নিয়েছে।
শুরুতে আতশবাজি ফাটিয়ে ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন করেন আয়োজক কমিটি। ভেদরগঞ্জ ক্রিকেটাস ক্লাব টচে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ১৪ ওভারের খেলার সবকয়টি বল খেলে ৩ ইউকেটের বিনিময়ে ১৪৩ রান সংগ্রহ করেন তারা। ১৪৪ রানের টার্গেট নিয়ে মাঠে নামে ইকরকান্দি ইলিভেন স্টার। সবকটি বল খেলে ৬ ইউকেটের বিনিময়ে নিজেদের ঝুলিতে ১৩১টি রান সংগ্রহ করতে সক্ষম হয় তারা।
মরহুম আলহাজ কুদ্দুস রাড়ী কল্যাল ট্রাষ্ট ও নারায়ণপুর নবারন সমিতির পক্ষে এবং আব্দুল্লাহ আল বাকী রন্টু রাড়ী, মামুনুর রশিদ হাসান ও এডভোকেট সেলিনা পারভীন মুক্তার সৌজন্যে চ্যম্পিয়ন ও রানার-আপ পুরস্কার বিতরণ করা হয়।
এই সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মুজাহিদুর রহমান মাঝি, সিদ্দিকুর রহমান বেপারী, সিরাজুল হক মাদবর, জহিরুল ইসলাম দুলু, নারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন আজাদ, মাস্টার সাহজাহান হাওলাদার, ইউপি সদস্য রফিক মোড়ল প্রমূখ।
ডে-নাইট শর্ট ক্রিজ ক্রিকেট টুর্নামেন্ট উপভোগ করতে হাজার হাজার নারী-পুরুষ, শিশু-বৃদ্ধসহ সকল বয়সী মানুষ মাঠে উপস্থিত হয়। আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন ভেদরগঞ্জ থানা পুলিশের একটি টিম।