সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ, ১৪২৭, ৪ জমাদিউস সানি, ১৪৪২
সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

মান্দার ভারশোঁ ইউপি চেয়ারম্যানের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

মান্দার ভারশোঁ ইউপি চেয়ারম্যানের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

নওগাঁ :নওগাঁর মান্দায় মুজিব শতবর্ষ উপলক্ষে এবং ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা জানানোসহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন।

ইতোমধ্যে তিনি সবার বাড়ি বাড়ি গিয়ে নতুন বছরের ক্যালেন্ডার, উন্নয়নমূলক কাজের তালিকা, হোল্ডিং ট্যাক্সের রশিদ এবং মেয়েদের মাথার ব্যান্ড প্রদান করে যাচ্ছেন। সেইসাথে কার কি সমস্যা বা চাহিদা সেগুলো জানার পর সমাধানের চেষ্টা করছেন। নতুন বছরে সবার বাড়িতে ইউপি চেয়ারম্যানের এমন আকস্মিক উপস্থিতি সকলকে চমকে দিয়েছে। এমন কর্মসূচির জন্য ভারশোঁ ইউনিয়নবাসি চেয়ারম্যানকে সাধুবাদ জানিয়েছেন।

মান্দার একমাত্র স্বর্ণপদকপ্রাপ্ত শ্রেষ্ঠ চেয়ারম্যানের এ কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগীতা করছেন ইউপি সদস্য,গ্রাম পুলিশ, এম আর এস গ্রুপের সদস্য এবং স্থানীয় নেতৃবৃন্দ ।

এব্যাপারে, ১ নং ভারশোঁ ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় ভারশোঁ ইউপির অন্তর্গত প্রতিটি গ্রামের জনগণের বাড়ি বাড়ি গিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানানোসহ স্থানীয় এলাকাবাসী’র সার্বিক সমস্যাগুলো জানার পর সাধ্য অনুযায়ী সমাধানের চেষ্টা করছেন। এছাড়াও বর্তমান সরকার গ্রামকে শহর বানানোসহ যেসব পরিকল্পনা হাতে নিয়েছেন সেগুলো বাস্তবায়নে তিনি বদ্ধ পরিকর বলে জানান। সেইসাথে ভারশোঁ ইউনিয়নের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করার জন্য সকলের কাছে তিনি সার্বিক সহযোগীতা কামনা করেন।