সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১, ১১ মাঘ, ১৪২৭, ১১ জমাদিউস সানি, ১৪৪২
সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

নওগাঁর মান্দায় এক ডিস ব্যবসায়ী’র সংবাদ সম্মলন

নওগাঁর মান্দায় এক ডিস ব্যবসায়ী’র সংবাদ সম্মলন

নওগাঁ :নওগাঁর মান্দায় আতাউর রহমান নামে এক ডিস ব্যবসায়ী সংবাদ সম্মলন করেছেন।সোমবার সকাল ১০ টায় উপজেলার পাঁজরভাঙ্গা বাজারে অবস্থিত তার নিজ বাসভবনে এ সংবাদ সম্মলনের আয়োজন করেন তিনি।
সংবাদ সম্মলনে বক্তারা বলেন, আতাউর রহমান একজন ডিস ব্যবসায়ী। ইতোপূর্বে তিনি ধান চালসহ বিভিন্ন ব্যবসার সাথে জড়িত ছিলেন। এই সুবাদে তিনি কিছু টাকা পয়সা ইনকাম করে এবং বিভিন্ন এনজিও থেকে ঋৃণ গ্রহণ করে একটি বাড়ি নির্মাণ করছেন, যা বর্তমানে চলমান আছে। এমতাবস্থায় পারবারিক বিরোধের জের ধরে বাজারস্থ কতিপয় সার্থন্বেসী মহলের লোকজন তার ব্যবসায়ীক সুনাম নষ্টসহ সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য বিভিন্ন প্রোপাগান্ডা ছড়াচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন।
এ ব্যাপারে ভূক্তভোগী ডিস ব্যবসায়ী আতাউর রহমান বলেন, একসময় তিনি অনেক গরিব ছিলেন। বর্তমানে তিনি বিভিন্ন ব্যবসা বাণিজ্য করে অর্থনৈতিকভাবে কিছুটা সাবলম্বী হয়েছেন। সারা জীবন ইনকাম করে যে টাকা পয়সা জমিয়েছেন সম্প্রতি তা দিয়ে ছেলে মেয়েদের ভবিষ্যৎ এর কথা চিন্তা করে বাসস্থানের জন্য ক্রয়কৃত সমান্য জমিতে একটি বাড়ি নির্মাণ করছেন। এছাড়া তার কোন অর্থ সম্পদ নেই বলে জানিয়েছেন তিনি। তিনি আরো জানান যে, বর্তমানে কেহই তার ভালো খাওয়া-পড়া সহ্য করতে পারছেন না। শত্রুতামূলকভাবে তার ব্যবসায়ীক সুনাম সুখ্যাতি নষ্টের জন্য উঠেপড়ে লেগেছেন কতিপয় দূষ্কৃতিকারীরা। তিনি কোন অবৈধ ব্যবসার সাথে জড়িত নন বলে দাবি করেন। কিন্ত কতিপয় ব্যক্তি তার ব্যাপারে প্রশাসনের কর্মকর্তা এবং সংবাদ কর্মিদের মনগড়া তথ্য দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন। যা আদৌ সত্য নয়। তার বিরুদ্ধে মিথ্য তথ্য দিয়ে হেনেস্থা করাসহ সংবাদ পরিবেশনের পায়তারা চালানোর জন্য ভূক্তভোগী’র স্ত্রী, ছেলে, মেয়েসহ নিকটাত্মীয়রা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন। সেইসাথে মিথ্যা অপবাদ রটনাকারীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান তারা।

এসময় ডিস ব্যবসায়ী আতাউর রহমান, তার স্ত্রী, ছেলে,মেয়েসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।