শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১৪ ফাল্গুন, ১৪২৭, ১৪ রজব, ১৪৪২
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

শরীয়তপুরে বিপুল ভোটে নৌকার জয়

শরীয়তপুরে বিপুল ভোটে নৌকার জয়

শরীয়তপুর: শরীয়তপুর পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী শরীয়তপুর জজ কোর্টের এপিপি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভেজ রহমান জন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।
শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৪টায়। রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।
ঘোষিত ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পারভেজ রহমান জন ২৩ হাজার ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের তানভীর আহমেদ বেলাল হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ৩৭৬ ভোট। বিএনপির প্রার্থী অ্যাডভোকেট লুৎফর রহমান ঢালী ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন এক হাজার ২৭০ ভোট এবং অপর প্রার্থী জাতীয় পার্টির সাহিদ সরদার লাঙল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৯ ভোট।
এদিকে, ১ নম্বর ওয়ার্ডে জাহাঙ্গীর বেপারী (উঠপাখি), ২ নম্বর ওয়ার্ডে বিল্লাল হোসেন খান (উঠপাখি), ৩ নম্বর ওয়ার্ডে মো. বাচ্চু বেপারি (টেবিল ল্যাম্প), ৪ নম্বর ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন ঢালী (উঠ পাখি), ৫ নম্বর ওয়ার্ডে আবুল কাশেম মোল্লা (পানির বোতল), ৬ নম্বর ওয়ার্ডে হোসেন মোহাম্মদ আলমগীর (পানির বোতল), ৭ নম্বর ওয়ার্ডে আমির হোসেন শিকদার (পানির বোতল), ৮ নম্বর ওয়ার্ডে মো. ফরিদ শেখ (টেবিল ল্যাম্প) এবং ৯ নম্বর ওয়ার্ডে কে এম পলাশ (ব্রিজ) প্রতীক নিয়ে সাধারণ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
অন্যদিকে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে ফেরদৌসী আক্তার (চশমা প্রতীক), ৪, ৫ ও ৬ ওয়ার্ডে সৈয়দা মাহমুদা খানম (জবা ফুল) এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ইমু আক্তার (জবা ফুল) প্রতীক নিয়ে সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
জেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, ‘শরীয়তপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী পারভেজ রহমান জন ২৩ হাজার ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
এই পৌরসভায় মোট ভোটার ৩৮ হাজার ৭৪৭ জন।


error: Content is protected !!