রবিবার, ৭ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন, ১৪২৭, ২২ রজব, ১৪৪২
রবিবার, ৭ মার্চ, ২০২১

সদরঘাট আইকন প্লাস শাখার পরিচালক রাশেদুল ইসলাম রাসেল

সদরঘাট আইকন প্লাস শাখার পরিচালক রাশেদুল ইসলাম রাসেল

ঢাকা:সুনামধন্য ICON বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টারের সর্বোত্তম সেবা প্রদানের লক্ষ্যে নতুন উদ্যোমে ঢাকার সদরঘাট/লক্ষ্ণীবাজারে (পুরান ঢাকা)আইকন প্লাস শাখার পরিচালক হিসাবে দায়িত্ব প্রদান করেন মোঃ রাশেদুল ইসলাম রাশেলকে।

২০১২ সালে যাত্রা শুরু করে ICON বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টার, এখনো সুনামের সাথে এর কার্যক্রম পরিচালিত হয়ে আসছে কোচিং সেন্টারটি। যার শিক্ষকতা ও পরিচালনায় রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ঝাঁক মেধাবী, আত্মপ্রত্যয়ী তরুণ; যারা প্রত্যেকেই কোচিং জগতে ৮/১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতায় ঋদ্ধ। ICON বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং নামটি কোচিং জগতে নতুন হলেও ICON এর শিক্ষকরা কোচিং জগতে কেউই নতুন নন, শিক্ষাদানে তাদের প্রত্যেকেই সুদীর্ঘ অভিজ্ঞতায় সমৃদ্ধ, ব্যক্তিগত যশ-খ্যাতিতে ঋদ্ধ এবং স্ব-স্ব বিষয়ে পাঠদানে প্রসিদ্ধ। মেদবহুল ও জনসর্বস্ব লেকচার শীট ছুঁড়ে ফেলে দিয়ে আমরা তৈরি করেছি এমন সব লেকচার শীট, যা আগে তৈরি করে দেখাতে পারেনি কেউই, যা কেবলই ভর্তি পরীক্ষাকেন্দ্রিক এবং সম্পূর্ণ প্রাসঙ্গিক। ICON নতুন হলেও এর শিক্ষকদের প্রত্যেকেই অভিজ্ঞ এবং তাদের এই সমৃদ্ধ শিক্ষা পদ্ধতিকে পুঁজি করে আমরা শিক্ষার্থীদেরকে তাদের স্বপ্ন বাস্তবায়নের স্বপ্ন দেখাই; সেই স্বপ্ন বাস্তবায়ন করাই এবং শিক্ষার্থীদেরকে পৌঁছে দেয় তাদের স্বপ্নীল ক্যানভাসের বর্ণিল ক্যাম্পাসে।
নতুন পরিচালক রাশেদুল ইসলাম রাশেল জানান, বিশ্ববিদ্যালয়ের এক ঘন্টার ভর্তি পরীক্ষায় প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত অর্জিত রচনামূলক পুঁথিগত বিদ্যা তেমন কোনো কাজে আসে না। তাই ভর্তি পরীক্ষায় সাফল্য অর্জনের জন্য HSC পরীক্ষা পরবর্তী কয়েকটি মাসই অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়। এই সময়টাতে যথাযথ দিক-নির্দেশনা না পেলে এবং নিয়মতান্ত্রিক উপায়ে পড়ালেখা না করলে ভর্তির স্বপ্ন অঙ্কুরে বিনষ্ট হতে বাধ্য। আর শিক্ষার্থীদেরকে এই নিয়মতান্ত্রিকতা ও কৌশল সম্পর্কে অবগত করা তথাপি সার্বিক দিক-নির্দেশনা দিতে আমরা ICON পরিবার অঙ্গীকারবদ্ধ। আমরা প্রতিটি ব্যাইজে অল্প পরিমান স্টুডেন্ট, আধুনিক ব্যবস্থাপনা, অবিভাবকের সাথে নিয়মিত তথ্য,পরামর্শ আদান প্রদান,দক্ষ ও প্রশিক্ষনপ্রাপ্ত শিক্ষক দ্বারা পাঠদান, দুর্বল ছাত্রছাত্রীদের আলাদা পরিচর্যা, নিয়মিত ক্লাস, দরিদ্র মেধাবি ছাত্রছাত্রীদের জন্য বিশেষ সুবিধা আমরা দিয়ে থাকি।


error: Content is protected !!