শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১৪ ফাল্গুন, ১৪২৭, ১৪ রজব, ১৪৪২
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

শরীয়তপুরে রোববার করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু

শরীয়তপুরে রোববার করোনা ভ্যাকসিন প্রয়োগ শুরু

শরীয়তপুর :আগামীকাল রোববার (০৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দেশব্যাপী করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম শুরু করবে স্বাস্থ্য অধিদপ্তর। এরই অংশ হিসেবে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে শরীয়তপুর জেলা সিভিল সার্জন কার্যালয়।

আজ শনিবার সকাল থেকেই শরীয়তপুর সদর হাসপাতাল থেকে ভ্যাকসিন বুথ থেকে ফ্রিজ বক্সের মাধ্যমে জেলার বিভিন্ন উপজেলায় ভ্যাকসিন পৌঁছে দেয়া হয়েছে। জেলা সিভিল সার্জনের তদারকিতে জেলার ৬টি উপজেলায় পৌঁছেছে এই ভ্যাকসিন। ইতিমধ্যে ইউজার এবং পাসওয়ার্ড জেলা সিভিল সার্জন বরাবর পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

গত শুক্রবার দুপুর থেকে আজকে বিকাল ৫ টা পর্যন্ত টিকার জন্য রেজিস্ট্রেশন করেছে ১৬৪৩ জনের বেশি মানুষ। চার সপ্তাহ পর করোনার দ্বিতীয় ডোজ দেয়া হবে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন অফিসার।

প্রথম পর্যায়ে জেলার স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধাসহ সরকারি কাজে নিয়োজিত সকলকে ভ্যাকসিন এর আওতায় আনা হবে। পর্যায়ক্রমে তা সাধারণ মানুষের মাঝে প্রয়োগ করা হবে। আগামীকাল সকালে শরীয়তপুর সদর হাসপাতালে ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধন করা হবে।

শরীয়তপুর জেলা সিভিল সার্জন ডাঃ এস এম আব্দুল্লাহ্ আল মুরাদ জানান, কোন ধরনের সমস্যা হবে না। সকলেই অত্যন্ত সোচ্চার ভ্যাকসিন যেনো কোন মতেই মিস ইউজ না হয়। অন্যদিকে ভ্যাকসিন দেয়ার প্রশিক্ষণ হয়েছে। রবিবার একযোগে শুরু হবে টিকা প্রদান।


error: Content is protected !!