রবিবার, ৭ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন, ১৪২৭, ২২ রজব, ১৪৪২
রবিবার, ৭ মার্চ, ২০২১

টিকা নিয়ে সুস্থবোধ করেছেন এমপি নাহিম রাজ্জাক

টিকা গ্রহণ করছেন শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

শরীয়তপুর: টিকা নিয়েছেন শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি।তিনি জানান, টিকা নিয়ে তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং কোনো পার্শ্বপ্রতিক্রিয়া বোধ করছেন না। সবাইকে নির্ভয়ে টিকা গ্রহণের আহ্বান জানান তিনি।
আজ বুধবার সকাল ১১ টায় (১০ ফেব্রুয়ারি) ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য কোভিড-১৯-এর টিকা গ্রহণ করেন। এরপর তিনি কিছু সময় অপেক্ষা করেন এবং তিনি শারীরিকভাবে কোনো পরিবর্তন অনুভব করেননি বলে জানান।
টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের তিনি বলেন, যে কয়েকটি দেশ খুব দ্রুত টিকা গ্রহণ সংগ্রহ করে জনগণের মধ্যে প্রয়োগ করতে পেরেছে, তাদের মধ্যে বাংলাদেশ একটি। এটি প্রধানমন্ত্রীর কারণেই সম্ভব হয়েছে বলে এমপি উল্লেখ করেন।
শুধু স্বাস্থ্য খাত নয়, সব বিষয়ে বর্তমান প্রধানমন্ত্রী এবং তার সরকার জনগণকে সর্বত্র সুরক্ষা দিয়ে যাচ্ছেন বলে তিনি জানান।
টিকা গ্রহণ সম্পর্কে নাহিম রাজ্জাক বলেন, টিকা নিয়ে একটি অপপ্রচার করা হচ্ছে অথচ টিকা নেওয়ার ফলে তার মধ্যে কোনো পরিবর্তন হয়নি এবং টিকা নিয়ে কোনো ভয় নেই। এ সময় তিনি ভয় না করে টিকা গ্রহণের জন্য সবার প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, টিকা দেওয়ার পর আমি যে রকম ছিলাম এখন তেমনি আছি। কোনো সমস্যা বোধ করছি না। বাংলাদেশে মানুষ নানা রকম গুজব ছড়াচ্ছে। গুজব ছড়ানো উদ্দেশ্যপ্রণোদিত।
এমপি বলেন, শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন পদক্ষেপ নিয়ে আমাদের সংক্রমণের হার কমেছে। আজকে সারা দেশেই ভ্যাকসিন কার্যক্রম শুরু হয়েছে। আমি বিশ্বাস করি আমাদের যারা বয়স্ক মানুষ আছেন, যারা ফ্রন্টলাইনার যেমন- ডাক্তার, পুলিশ তাদের জন্য এই ভ্যাকসিন একটি বিরাট ব্যাপার।


error: Content is protected !!