রবিবার, ৭ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন, ১৪২৭, ২২ রজব, ১৪৪২
রবিবার, ৭ মার্চ, ২০২১

চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার ব্যাপক আলোচনায়।

চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার ব্যাপক আলোচনায়।

আবুল বাশারঃ আসন্ন শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক, গরিব দুঃখি মানুষের আস্থা ও রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার ব্যাপক আলোচনায় রয়েছেন। তাঁর সাথে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণীর মানুষ রয়েছে বলেও জানাগেছে। জানা যায়, আসন্ন শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার চিকন্দী ইউনিয়ন সহ শরীয়তপুরের একজন পরিচিত ত্যাগী রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি চিকন্দীতে আওয়ামীলীগের দুঃসময়ে বঙ্গবন্ধুর আর্দশের একজন রাজপথের সৈনিক। সে সময় সংগঠনকে সংগঠিত করে রেখেছেন। তিনি আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি বর্তমানে চিকন্দী ইউনিয়ন আওয়ামি লীগ এর সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি চিকন্দী শরফ আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বে আছেন। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে তিনি জড়িত আছেন। এজন্য তিনি বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন বলেও জানাগেছে। এব্যাপারে জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার বলেন, আমি চিকন্দী ইউনিয়ন’কে আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ইউনিয়ন রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দিবে। তাই শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু মহোদয় সহ দলীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই ইউনিয়ন’কে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি। এব্যাপারে চিকন্দী ইউনিয়নের জনসাধারণ বলেন, চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা বিশ্বাস করি।জনসাধারণের আলোচনা কালে জানা যায় বর্তমান সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন অপু ভাইয়ের দূর্সময় একমাত্র কান্ডারী জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার।


error: Content is protected !!