রবিবার, ৭ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন, ১৪২৭, ২২ রজব, ১৪৪২
রবিবার, ৭ মার্চ, ২০২১

বিএনপি আমলে দেশে দুঃশাষন প্রতিষ্ঠা হয়ে দেশের মানুষ নিরাপত্তা হীনতায় পড়েছিল… পানি সম্পদ উপমন্ত্রী। 

বিএনপি আমলে দেশে দুঃশাষন প্রতিষ্ঠা হয়ে দেশের মানুষ নিরাপত্তা হীনতায় পড়েছিল… পানি সম্পদ উপমন্ত্রী। 

শরীয়তপুর:  ভাষার মাসে ভাষা শহীদরে প্রতি শ্রদ্ধা নিবেদন করে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি বলেছেন,  বিএনপি আমলে দেশে দুঃশাষন প্রতিষ্ঠা হয়ে দেশের মানুষ নিরাপত্তা হীনতায় পড়েছিল। দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করেছিল খালেদা জিয়া,তারেক ও নিজামিরা। আর বর্তমানে বঙ্গবন্ধুর বাংলাদেশে তারই সুযোগ্য কন্য শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসলে দেশের মানুষের নিরাপত্তা প্রতিষ্ঠিত হয়। দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু হয়, হাতির ঝিল ফ্লাই ওভার ব্রিজ হয়,দুর্গম চরাঞ্চলে সাবমেরিন ক্যাবলদিয়ে বিদ্যুৎ সংযোগ হয়,  সারাদেশে উন্নয়ন অব্যাহত থাকে। তাই দেশের মানুষ এখন বিশ্বাস করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার  সখিপুর থানার  এস ই এস ডি পি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দক্ষিন তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংহঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  এসময় তিনি দেশ বাসীর কাছে জননেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।

এ সময় যৌথ বর্ধিত সভায় ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা,   সখিপুর থানা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদ আতিকুর রহমান মানিক সরকারসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!