বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৯ বৈশাখ, ১৪২৮, ৯ রমজান, ১৪৪২
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

নাসির ও তামিমার বিরুদ্ধে মামলা

নাসির ও তামিমার বিরুদ্ধে মামলা

ঢাকা: ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করা এবং ডিভোর্স না দিয়ে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিতা স্ত্রী তামিমার বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

তামিমার সাবেক স্বামী রাকিব হাসানের আইনজীবী ইসরাত হাসান জানান, তামিমা আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন যা অপরাধ করেছেন এবং এই বিয়ে বাতিল বলে গণ্য। তাই আমরা রাকিবের পক্ষে আদালতে ওই মামলাটি দায়ের করি।
প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির গাঁটছড়া বাঁধেন রাকিবের নববধূ তামিমা সুলতানার সাথে। ঘরোয়া ভাবে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। পরে বিয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় নাসির-তামিমা-রাকিব বিতর্ক। বিতর্কের মাঝেই গত ১৯ ফেব্রুয়ারী তাদের বিবাহত্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, তামিমার পূর্বের স্বামীর রাকিব হাসান। তাকে ডিভোর্স না দিয়ে আবারও বিয়ে করায় উত্তরা পশ্চিম থানায় জিডি করেন তিনি। স্ত্রীর এমন কর্মকাণ্ডে রাকিব বলেন, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। তার এখন ৮ বছরের মেয়ে আছে। এখনও তাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে তার স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো সেটাই সে বুঝতে পারছে না।


error: Content is protected !!