বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৯ বৈশাখ, ১৪২৮, ৯ রমজান, ১৪৪২
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

বঙ্গবন্ধু ও তার দুই কন্যার জীবনীর উপর ভিত্তি করে নির্মিত ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত

বঙ্গবন্ধু ও তার দুই কন্যার জীবনীর উপর ভিত্তি করে নির্মিত ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত

গোপালগঞ্জ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১-তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কাশিয়ানী ও মুকসুদপুরে বঙ্গবন্ধু ও তার দুই কন্যার জীবনীর উপর ভিত্তি করে নির্মিত ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্রটি প্রদর্শিত হয়েছে।

কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলা প্রশাসন এ তথ্য চিত্রটি প্রদর্শনের আয়োজন করে।

বুধবার (১৭ মার্চ) রাতে কাশিয়ানী উপজেলার শহীদ মিনার চত্ত্বরে ও মুকসুদপুর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এ প্রদর্শনীর উদ্বোধন করেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান।

এসময় কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথিন্দ্র নাথ রায়, মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান মো: কাবির মিয়া, মুকসুদপুর পৌর মেয়র এ্যাভোকেট আতিকুর সহমান মিয়া, ঢাকা মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুল ইসলাম মিজু, কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খান উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের পর শেখ হাসিনা যে পরীক্ষা ও দুর্দশার মধ্য দিয়ে গেছেন তার ওপর নির্মিত ‘হাসিনা: এ ডটার্স টেল’ এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হয়। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ তথ্যচিত্রটি দেখেন।

এছাড়া কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে চার দিন করে এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হবে।

এক ভিডিও বার্তায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপি বঙ্গবন্ধু এবং তার দুই কন্য শেখ হাসিনা ও শেখ রেহানার সংগ্রামী জীবনের উপর নির্মিত এ তথ্যচিত্র দেখার আহবান জানান।


error: Content is protected !!