বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৯ বৈশাখ, ১৪২৮, ৯ রমজান, ১৪৪২
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা শুরু

মাস্ক পরিধান করাচ্ছেন শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান।

শরীয়তপুর : অতি সম্প্রতি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় সম্ভাব্য দ্বিতীয় ধাপ মোকাবেলায় শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা শুরু করা হয়েছে।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” ও ‘মাস্ক পড়ার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগান নিয়ে আজ রোববার (২১ মার্চ) দুপুরে শরীয়তপুর শহরের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ ও জনসচেতনতামুলক প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

পরে তিনি পুলিশ সদস্যদের সাথে নিয়ে বাসযাত্রী ও বাসস্ট্যান্ডে থাকা সাধারন মানুষ ও বিভিন্ন দোকানে মাস্কবিহীন জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করে মাস্ক পরিধানের বিষয়ে গুরুত্ব তুলে ধরেন।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, শরীয়তপুর সিভিল সার্জন ডা. এস. এম. আব্দুল্লাহ আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম উদ্দিন, পুলিশ সুপারের কার্যলয়ের অপরাধ শাখার পুলিশ পরিদর্শক মোঃ আনোয়ারুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

পরে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলোতে একটি জনসচেতনতামূলক র্যালী বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।


error: Content is protected !!