বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৯ বৈশাখ, ১৪২৮, ৯ রমজান, ১৪৪২
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

মান্দায় যুবলীগ নেতা’র মুক্তির দাবিতে মানববন্ধন

মান্দায় যুবলীগ নেতা’র মুক্তির দাবিতে মানববন্ধন

নওগাঁ :নওগাঁর মান্দায় সোহেল নামে এক যুবলীগ নেতা’র মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। হাটোর বাজারে আব্দুল মান্নান নামে এক কীটনাশক ব্যাবসায়ীকে মারপিট এবং দোকানঘর ভাংচুর করার মিথ্যা অভিযোগে আটককৃত যুবলীগ নেতা’র মুক্তির দাবিতে এই মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী ।

বৃহস্পতিবার বেলা ১১টার সময় মান্দার হাটোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় স্থানীয় এলাকাবাসী’র পক্ষে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে তৈয়বর আলী মন্ডলের সভাপতিত্বে উক্ত মানব বন্ধনে বক্তব্য রাখেন, মোসলেম উদ্দিন, তায়ের উদ্দিন,আমিনুল ইসলাম, জিয়াউর রহমান, কৌশিক,নজরুল ইসলাম, আব্দুস সালাম, মোস্তফা, বাহার,রানা,উজ্জল,আব্দুস সাত্তার, জনাব, মজুন,শহিদুল ইসলাম,সুরাইয়া, নাসরিন,তহমিনা, মেহেরুন এবং শিউলি প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, স্থানীয় আমিনুল ইসলাম নামে এক ব্যক্তির সাথে আব্দুল মান্নানের জমির সংক্রান্ত বিরোধের জের ধরে আমিনুল ইসলামের পক্ষ নিয়ে প্রতিবাদ করায় তাকে মিথ্যা এবং হয়রানিমূলক মামলা দিয়ে চরম অন্যায় করা হয়েছে। বর্তমান সমাজে জনপ্রতিনিধিত্ব করার মতো তার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। আর এ জন্য ইর্শ্বান্নীত হয়ে সামাজিক এবং রাজনৈতিকভাবে তাকে হেনেস্থা করার উদ্দেশ্যে এমনটি করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। আটককৃত যুবলীগ নেতার মুক্তির পাশাপাশি সুষ্ঠ বিচারের দাবি জানান তারা।


error: Content is protected !!