বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৯ বৈশাখ, ১৪২৮, ৯ রমজান, ১৪৪২
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

কাশিয়ানীতে আগুনে পুড়ে গেছে ২০টি ঘরবাড়ি, অর্ধ কোটি টাকার ক্ষতি

কাশিয়ানীতে আগুনে পুড়ে গেছে ২০টি ঘরবাড়ি, অর্ধ কোটি টাকার ক্ষতি

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২০টি ঘরবাড়ি ভস্মিভূত হয়েছে। এতে অন্তত অর্ধ কোটি টাকার ক্ষয় ক্সতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো।

আজ সোমবার (০৫ এপ্রিল) সকাল ১১টার দিকে কাশিয়ানী উপজেলার বরাসুর গ্রামে ভাটিয়াপাড়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন, মো: মনিরুল ইসলাম, মোঃ খায়রুল মৃধা, মোঃ টেপু মৃধা, মোঃ হাবিব মৃধা, কলম শেখ, মোঃ জাফর শেখ, মোঃ সুমন মৃধা, মোঃ আল আমিন মৃধা, মোঃ ওহিদ মৃধা, মোঃ ডাবলু মৃধা।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জারিয়েছে, উপজেলার বরাসুর গ্রামে ভাটিয়াপাড়া বাজারের পাশে একটি বাড়ির রান্না ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত। এসময় আগুন চারিদেকে ছড়িয়ে পড়লে ১০টি পরিবারের নগদ টাকা, মালামাল ও ২০টি ঘর আগুনে পুড়ে ভস্মিভূত হয়। পরে খবর পেয়ে মুকসুদপুর ও গোপালগঞ্জ ফায়ার সাভির্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগীতায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়।

কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান জানান, অগ্নিকান্ডে ১০টি পরিবারের অর্ধ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো। ইতিমধ্যে ব্যক্তিগতভাবে দুইটি করে কম্বল, এক বস্তা চাউল, নগদ পাচঁশত টাকা করে ক্ষতিগ্রস্তদের পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায় জানান, তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে প্রকৃতি ক্ষয়ক্ষতির নিরুপন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।


error: Content is protected !!