বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৯ বৈশাখ, ১৪২৮, ৯ রমজান, ১৪৪২
বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

গোপালগঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬ হাজার ১’শ টাকা জরিমানা

গোপালগঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬ হাজার ১’শ টাকা জরিমানা

গোপালগঞ্জ : করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউরোধে লকডাউন চলাকালে সামাজিক দূরত্ব না মানায় ও মোটর সাইকেল নিয়ে বাইরে বের হবার দায়ে গোপালগঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬ হাজার ১’শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার (০৫ এপ্রিল) সকালে কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাহফুজুর রহমান ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মিলন সাহা এসব জরিমানা করেন।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাহফুজুর রহমান জানান, লকডাউনে সামাজিক দূরত্ব মানা হচ্ছে কি না এমন বিষয়ে কোটালীপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এসময় সামাজিক দূরত্ব না মানায় ও হেলমেট ছাড়া মোটর সাইকেল নিয়ে বাইরে বের হবার দায়ে ৮টি মামলার মাধ্যমে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ৪ হাজার ৯’শ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে, নির্বাহী ম্যাজিট্রেট মিলন সাহা জানান, এসময় হেলমেট ছাড়া মোটর সাইকেল নিয়ে বাইরে বের হবার দায়ে দুই যুবককে ৫’শ টাকা করে এক হাজার ও হোটেলে সামাজিক দূরত্ব না মানায় দুইজনকে এক’শ করে দুইশ টাকা জরিমানা করা হয়।

তারা আরো জানান, প্রয়োজনে মাস্ক ছাড়া বাইরে বের হওয়া মানুষকে মাস্ক বিতরণ করে সতর্ক করা হয়। করোনা ভাইরাস রোধে লকডাউন চলাকালে এ অভিযান অব্যাহত থাকবে।


error: Content is protected !!