শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮, ২ শাওয়াল, ১৪৪২
শনিবার, ১৫ মে, ২০২১

মান্দায় আদিবাসী উন্নয়ন সংস্থা’র উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

মান্দায় আদিবাসী উন্নয়ন সংস্থা’র উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

নওগাঁ:নওগাঁর মান্দা উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থা’র উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার ঘাটকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মান্দা সদর,পরানপুর এবং ভালাইন ইউপির ৪০ টি পরিবারের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এ উপজেলার আদিবাসীদের কল্যাণে গঠিত একমাত্র সেচ্ছাসেবী সংগঠন “ মান্দা উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থা’র সদস্যরা প্রত্যেক পরিবারকে ৩ কেজি আটা, আধা কেজি ডাল এবং ১ টি করে মাস্ক বিতরণ করেন।

অসহায় মানুষের কথা ভেবে তাদের সাধ্যের মধ্যে দিয়ে পাশে দাঁড়ানোর জন্য এলাকার মানুষ অত্যন্ত খুশি।

তবে যথাসময়ে সমাজের বিত্তবানরা কেউ এগিয়ে না আসায় হতাশ এলাকা বাসী।

ঘাটকৈর এলাকার আশেপাশের অধিকাংশ অসহায় মানুষের মধ্যে এসব এান বিতরন, আর্থিক সহায়তা এবং মান্দা এসসি মডেল পাইলট স্কুলের নবম শ্রেণীতে পড়ুয়া পূর্ণিমা নামে একটি এতিম মেয়ের দুই বছরের জন্য লেখাপড়ার খরচের দায়িত্ব নিয়েছেন বলেও জানিয়েছেন সংগঠনের সভাপতি নৃপেন্দ্রনাথ মুন্ডা।

“ত্রাণ বিতরণের সময় তারা জানান,প্রত্যেক মানুষের সামাজিক দায়বন্ধতা আছে এই কারনে আমরা এসব অসহায়দের পাশে দীর্ঘদিন থেকে আছি। আমরা এই সংগঠন থেকে অনেক ভালো ভালো কাজ করে থাকি। আগামীতেও থাকার চেষ্টা করবো।”

এ সময় উপস্থিত ছিলেন, আদিবাসীদের কল্যাণে গঠিত একমাত্র সেচ্ছাসেবী সংগঠন “ মান্দা উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থা’র নৃপেন্দ্রনাথ মুন্ডা,সহ-সভাপতি অলিপ কুমার পাহান, সাধারণ সম্পাদক অলিপ পাহান, সদস্য সৌখিন কুমার পাহান এবং বৈদ্যপুর বি.এম কলেজের প্রভাষক রাম গোপাল সরদার প্রমূখ। এছাড়াও অত্র এলাকার সকল শ্রেনী পেশার মানুষদের সাথে প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!