শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮, ২ শাওয়াল, ১৪৪২
শনিবার, ১৫ মে, ২০২১

গোপালগঞ্জে মানা হচ্ছে না লকডাউন, ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা

গোপালগঞ্জে মানা হচ্ছে না লকডাউন, ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা

গোপালগঞ্জ : ৭ দিনের লকডাউনের ২য় দিনে গোপালগঞ্জে মানা হচ্ছে না লকডাউন। এদিকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেশি রাখায় ৭টি ব্যাবসা প্রতিষ্ঠানকে মোট ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জেলা শহরের বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে, শহরের বিভিন্ন বাজার, অলি-গলিতে রয়েছে মানুয়ের ভীড়। শহরের সড়কগুলো ছিল রিক্সা, ভ্যান ও ব্যাটারী ইজিবাইকের দখলে। শহরের শপিংমল বন্ধ থাকলেও ছোট ছোট দোকানগুলো ছিল খোলা। ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে দূরপাল্লা ও আভ্যন্তরীন রুট দিয়ে সকল যান চলাচল বন্ধ রয়েছে।

এদিকে, জেলা শহরের পুরাতান বাজার রোড, নতুন বাজার, কাঁচা বাজরে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এসময় নিত্য প্রয়োনীয় পন্যের দাম বেশি রাখায় সোহেল স্টোর, মাহফুজ ষ্টোর, রুবেল স্টোর, ও একটি কীটনাশক দোকানের প্রত্যেক মালিককে দুই হাজার করে এবং বরকত স্টোর, মিহির স্টোর ও অমিত স্টোরের প্রত্যেক মালিককে এক হাজার করে ১১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো: মামুন খান এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: শামীম হাসান এ জরিমানা করেন।


error: Content is protected !!