শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮, ২ শাওয়াল, ১৪৪২
শনিবার, ১৫ মে, ২০২১

হেফাজত ইসলামের পক্ষে অবস্থান নিয়ে লেখালেখি; গোপালগঞ্জে ছাত্রলীগের তিন নেতা বহিস্কার

হেফাজত ইসলামের পক্ষে অবস্থান নিয়ে লেখালেখি; গোপালগঞ্জে ছাত্রলীগের তিন নেতা বহিস্কার

গোপালগঞ্জ : হেফাজত ইসলামের পক্ষে অবস্থান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন লেখালেখি করার অভিযোগে গোপালগঞ্জে তিন ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম সিকদার ও সাধারন সম্পাদক মোল্যা রনি হোসেন কালু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিস্কৃত ওই তিন ছাত্রলীগ নেতারা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ ও ফয়সাল সরদার এবং ক্রীড়া সসম্পাদক শেখ রোমান আহম্মেদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, গোপালগঞ্জ সদর উপজেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, গোপালগঞ্জ সদর উপজেলা শাখার আওতাধীন ১২নং উলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জামিল আহমদ, ফয়সাল সরদার ও ক্রীড়া সম্পাদক শেখ রোমান আহম্মেদকে সংগঠনের শৃংখলা পরিপন্থি কর্মকার্ডে জড়িত থাকার অভিযোগে উক্ত পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

ওই পত্রে আরো বলা হয়েছে, ওই তিন ছাত্রলীগ নেতাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: শরিফুল ইসলাম সিকদার বহিস্কারের বিষয়ে সত্যাতা নিশ্চিত করে বলেন, বহিস্কারকৃত ওই তিন ছাত্রলীগ নেতা হেফাজত ইসলামের পক্ষে অবস্থান নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখি করে। এর সত্যতা মেলায় ও দলীয় শৃংখলা ভঙ্গ করায় তাদেরকে পদ থকে অব্যহতি ও দল থেকে বহিস্কার করা হয়েছে।


error: Content is protected !!