শনিবার, ১৫ মে, ২০২১, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮, ২ শাওয়াল, ১৪৪২
শনিবার, ১৫ মে, ২০২১

গোপালগঞ্জে অসহায় কৃষকের জমির ধান কেটে দিলো ছাত্রলীগ

গোপালগঞ্জে অসহায় কৃষকের জমির ধান কেটে দিলো ছাত্রলীগ

গোপালগঞ্জ : গোপালগঞ্জে লকডাউনের কারনে শ্রমিক সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের দিক-নির্দেশনায় এক অসহায় কৃষকের জমির ধান কেটে দিয়েছে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ সোমবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইয়াছিন আরাফাত জয়ের নেতৃত্বে ছাত্রলীগের ২০ জনের একটি দল সদর উপজেলার উলপুর গ্রামের অসহায় কৃষক দুলাল চন্দ্র বিশ্বাসের ১৮ কাঠা জমির ধান কেটে দেয়। পরে সেই ধান মাড়াই করে ঘুরে তুলে দেয় তারা।

অসহায় কৃষক দুলাল চন্দ্র বিশ্বাস অসহায় কৃষক দুলাল চন্দ্র বিশ্বাস বলেন, অনেক কষ্ট করে ১৮ কাঠা জমিতে ধান লাগিয়েছিলাম। কিন্তু শ্রমিক সংকটের কারনে জমির ধান কাটতে পারছিলাম না। আমার দূর্দশার খবর শুনে ছাত্রলীগের নেতাকর্মীরা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে। এতে আমি খুব খুশি।

সদর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইয়াছিন আরাফাত জয় বলেন, করোনাকালীন সময়ে কৃষক শ্রমিক সংকটের কারনে সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের দিক নির্দেশনায় ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযর্ন্ত আমরা এসব অসহায় কৃষকের পাশে থাকবো।


error: Content is protected !!