মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

সহকারী শিক্ষিকা ফেরদৌসী আক্তারের ইন্তেকাল

সহকারী শিক্ষিকা ফেরদৌসী আক্তারের ইন্তেকাল

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: মোক্তার হোসেনর সহধর্মনী, শ্রীকৃষ্ণ শশী কমল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেরদৌসী আক্তার (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………..রাজিউন…….)।

রবিবার (০৯ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় রামদিয়ার নিজ বাসভবনে ডায়েবেটিকসজনিত কারেন তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

আজ সোমবার দুপুর ২টায় মরহুমের প্রথম জানাযা নামাজ রামদিয়ার রহিমদিয়া মাদ্রাসা প্রাঙ্গনে ও পরে বিকাল ৩টায় গ্রামের বাড়ী তিলছড়ার হাজী আব্দুর রউফ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা নামাজ শেষ মরহুমার মরদেহ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-০২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক চৌধুরী, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথিন্দ্র নাথ রায়সহ জেলা ও কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শোক জানিয়েছেন।


error: Content is protected !!