মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

মুকসুদপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

মুকসুদপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার পুলিশ।

আজ সোমবার (১০ মে) ভোর রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কের সালিনাবক্সা নামক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের দুপুরে আদালতের মাধ্রমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হলোমাদারীপুর জেলার রাজৈর থানার আলমদস্তা গ্রামের ইলিয়াস ফকিরের ছেলে বিল্লাল ফকির (২৮), একই জেলা ও থানার পশ্চিম রাজৈর গ্রামের হাশেম শেখের ছেলে মিরাজুল শেখ (২৮), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ব্যাসপুর গ্রামের ঠান্ডু শিকদারের ছেলে তরিকুল শিকদার (২৫) ও একই জেলার মুকসুদপুর থানার কলিয়া গ্রামের আবু তালেব শেখের ছেলে বায়জিদ শেখ (২০)।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর মিয়া জানান, ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার সালিনাবক্সা নামক স্থানে একটি ট্রাক নিয়ে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এসময় ধাওয়া করে আন্ত:জেলা ডাকাতা দলের ৪ সদস্য বিল্লাল ফকির, মিরাজুল শেখ, তরিকুল শিকদার, বায়জিদ শেখকে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতি করার ট্রাক ( ঢাকা মেট্রো ট -২৪-০৭১৯) এবং দেশীয় অস্ত্রসহ জব্দ করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নিয়ে গোপালগঞ্জ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


error: Content is protected !!