মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

জাতীয় শোক দিবসে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ

গোপালগঞ্জ : জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জে শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ করেছে গোপালগঞ্জ গণপূর্ত বিভাগ।

আজ রোববার (১৫ আগস্ট) বেলা সাড়ে ৩ টায় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এমপি ভার্চুয়ালী যুক্ত থেকে এ কায্যক্রমের উদ্বোধন করেন। এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ভার্চুয়ালী যুক্ত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।

উদ্বোধনের পর গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের অফিস চত্বরের এক’শ দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আবুল খায়ের। এসব ত্রাণ উপহার প্যাকেটে ছিলো ১০ কেজি করে উন্নত মানের চাল, ডাল, সয়াবিন তেল, পিঁয়াজ, আলু, লবণ, সাবান ও মাস্ক।

এ সময় অন্যান্যের মধ্যে গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ মশিউর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, গণপূর্ত পিএন্ডডি বিভাগের নির্বাহী প্রকৌশলী কাশেফ আমিনুর রহমান, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী দীপক কুমার শীল, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) তন্ময় কুমার কর্মকারসহ অন্যান্য প্রকৌশলী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এরআগে, গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আবুল খায়ের এর নেতৃত্বে বিভাগের প্রকৌশলীগণ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। বাদ যোহর গোপালগঞ্জ জেলা শহরের পাঁচুড়িয়াস্থ বিভাগের স্টাফ কোয়ার্টার জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে গোপালগঞ্জ গণপূর্ত জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশলী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!