বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক, ১৪২৮, ১৩ রবিউল আউয়াল, ১৪৪৩
বুধবার, ২০ অক্টোবর, ২০২১

বালিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক পেলেন ইসতিয়াক হোসেন খান তুষার

ছবি: ইসতিয়াক হোসেন খান তুষার।

মাদারীপুরপুর: কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের নৌকার টিকেট পেলেন থানা মৎসজীবি লীগের প্রতিষ্ঠাতা সহ- সভাপতি ইসতিয়াক হোসেন তুষার। রোববার রাতে তিনি বিষয়টি নিশ্চিত করেন। বাংলাদেশ আওয়ামী প্রেসের রিলিজের তালিকার তার নাম প্রকাশিত হয়

এদিকে মনোনয়নের এ সংবাদ পাওয়ার পর দলীয় নেতাকর্মী ছাড়াও ইসতিয়াক হোসেন খান তুষার শুভাকাঙ্খীরা অভিনন্দন জানান। এবং তিনি আজ মঙ্গলবার ২০২১ বালীগ্রাম ইউনিয়নের সর্বস্তরের জনগণের সাথে বিকেল ৪ ঘটিকায় কুশল বিনিময় করবে বলে জানান তিনি।

দলীয় প্রতিক নৌকা পাওয়ার বিষয়টি নিশ্চিত করে ইসতিয়াক হোসেন খান তুষার তার প্রতিক্রিয়ায় বলেন, সব মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আশাকরি সকলের সহযোগীতায় আমার বাবার মত এবং মাদারিপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ ভাই ও দেশরত্ন জননেত্রী মাননীয় শেখ হাসিনার সম্মান ইজ্জ্বত অক্ষুন্ন রাখতে পারবো। জনগনের নিকট বিনিত ভাবে নৌকার জন্য দোয়া ও ভোট চেয়েছেন।

উল্লেখ্য আগামী ১১ নভেম্বর ডাসার ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।সেই নির্বাচনে তিনি নৌকা প্রতিক নিয়ে লড়বেন। পরিবারের তার বাপের দাদা, এবং দাদা অতীতে ও বর্তমানে অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতেছেন।


error: Content is protected !!