বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক, ১৪২৮, ১৩ রবিউল আউয়াল, ১৪৪৩
বুধবার, ২০ অক্টোবর, ২০২১

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো: শহীদ উল্লা খন্দকার।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত অংশ নেন তিনি।

এ সময় গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: আবুল খায়ের, গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: মশিউর রহমান, নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, অমিত কুমার দেব, পিএন্ডডি কাশেফ মো: আমিনুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো: বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপ-বিভাগীয় প্রকৌশলী দীপক কুমার শীল, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) তন্ময় কর্মকারসহ গণপূর্ত বিভাগের প্রকৌশলীগণ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখে স্বাক্ষর করে। এরপর সচিব বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স পরিদর্শন এবং নির্মাণাধীন পুলিশ ব্যারাকের কাজ পরিদর্শন করেন। পরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদের অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন।


error: Content is protected !!