মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

গোপালগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন

গোপালগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন

গোপালগঞ্জ : ১৫ আগস্টের হত্যাকান্ড ও ১৭ আগস্ট গ্রেনেড হামলার নীল নক্সাকারীদের বিচারের দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

আজ মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মানববন্ধন শেষে জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সাধারন সম্পাদক আতাউর রহমান পিয়াল, সহ-সভাপতি সেতু আকিব, রাসেল মোল্যা, সহ-সাধারন সম্পাদক আমির হামজা, সাংগঠনিক সম্পাদক কাজী পারভেজ, সাব্বির হোসেন তাজ, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী মোল্লা বক্তব্য রাখেন।

এসময় বক্তরা বলেন, পরিকল্পিত ভাবে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। এরই ধারাবাহিকতায় ২০০৫ সালে ১৭ আগস্ট গ্রেনেড হামলার চালিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্ঠা করা। এসব ঘটনার নীল নক্সাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবী জানায় বক্তরা।

মানববন্ধন শেষে তারেক রহমান ও তার দোষরদের দেশে ফিরিয়ে এনে অনতিবিলম্বে রায় কার্যকর করার জন্য জেলা প্রসাশক শাহিদা সুলতানার কাছে স্মারকলিপি প্রদান করে। এর আগে বিভিন্ন স্থানে থেকে মিছিল নিয়ে মানববন্ধন স্থলে এসে জড়ো হয় নেতাকর্মীরা। এ সময় ১৫ আগস্ট ও ১৭ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।


error: Content is protected !!