মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ১ ভাদ্র, ১৪২৯, ১৭ মহর্‌রম, ১৪৪৪
মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুর: শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের (সোজা) ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে শরীয়তপুর কোর্ট সংলগ্ন সোজার অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা) সভাপতি ও শরীয়তপুর জার্নালের সম্পাদক অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সীর সভাপতিত্বে এবং সোজা’র সাধারণ সম্পাদক, দৈনিক দেশ রূপান্তর ও জাগোনিউজ২৪ডটকম শরীয়তপুর প্রতিনিধি মো. ছগির হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সোজা’র সহসভাপতি, দীপ্ত টিভি, বাংলা ট্রিবিউন শরীয়তপুর প্রতিনিধি রাজিব হোসেন রাজন, যুগ্ম-সম্পাদক, শরীয়তপুর জার্নালের বার্তা সম্পাদক সোহাগ খান সুজন, সোজা’র যুগ্ন সাধারন সম্পাদক, আমার সংবাদের শরীয়তপুর সদর প্রতিনিধি রুপক চক্রবর্তী, সদস্য বাংলা টিভির প্রতিনিধি নয়ন দাস, ডেইলি স্টার প্রতিনিধি জাহিদ হাসান রনি, কালেরকন্ঠ জাজিরা প্রতিনিধি মাহবুব আলম, ইত্তেফাকের ভেদরগঞ্জ প্রতিনিধি আসাদ গাজী, যায়যায়দিন গোসাইরহাট প্রতিনিধি এসএম নাজমুল হোসেন, নন্দন টিভির আব্দুল মোতালেব সুমন, বাংলার বর্নমালার এসএম জীবন রায়হান, ডেইলি মর্নিং গ্লোরি’র মো. মিজানুর রহমান, আলোকিত প্রতিদিনের সাইফুল ইসলাম, হাসান মাসুদ খান, আলোকিত সকালের মো. হাসান আলী প্রমূখ।

সোজা’র সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী বলেন, আমরা শরীয়তপুরে ২০১৪ সালে অল্প কয়েকজন অনলাইন সাংবাদিক মিলে এই অ্যাসোসিয়েশন তৈরি করি। এ বছর আমরা ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলাম। অনলাইন সাংবাদিকবৃন্দ যারা আছেন আমি চাই আগামীতে
সকলে মিলেমিশে আমরা এই অ্যাসোসিয়েশনকে আরও শক্তিশালী করব। শরীয়তপুরবাসীর যেকোনো তথ্য আমরা খুব অল্পসময়ের মধ্যেই পৃথিবীব্যাপী ও বাংলাদেশব্যাপী ছড়িয়ে দিতে পারি সে কার্যক্রমগুলো সংগঠনের মাধ্যমে চালিয়ে যেতে চাই।

শরীয়তপুরে সাংবাদিক সংগঠন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন (সোজা) ২০১৪ সালে যাত্রা শুরু করে। জেলার সাংবাদিকদের কল্যাণে সাত বছর যাবত কাজ করে যাচ্ছে সংগঠনটি।


error: Content is protected !!