মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

ঢাকায় শরীয়তপুর জেলা ৯৭-৯৯ ব্যাচের মিলন মেলা “চলে এসো চায়ের আড্ডায়”

ঢাকায় শরীয়তপুর জেলা ৯৭-৯৯ ব্যাচের মিলন মেলা “চলে এসো চায়ের আড্ডায়”

ঢাকা: ঢাকায় শরীয়তপুর জেলা এসএসসি/এইচএসসি ৯৭/৯৯ ব্যাচের শিক্ষার্থীদের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়। বন্ধুত্ব আমাদের লক্ষ্য এই মূলমন্ত্রকে সামনে রেখে ঢাকার খিলগাওয়ের রকার্জ ক্যাফেতে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

১০ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ০৪টা থেকে শুরু হয়ে রাত অবধি চলে মিলনমেলার বিভিন্ন আয়োজন ।

শুরুতেই সবাইকে ফুল দিয়ে বরন করা হয়। এ যেনো এক গল্পের শুরু। চলে এসো চায়ের আড্ডায় এই কথাটির ধারাবাহিকতা বজায় রেখে ফেসবুকের মাধ্যমে সে সুযোগ সৃষ্টি করে দেন এসএসসি, এইচএসসি ৯৭/৯৯ ব্যাচের কয়েকজন বন্ধু। দীর্ঘদিন যোগাযোগ না থাকা বন্ধুরা একে অপরকে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। খোঁজ নেন পরিবার-পরিজনের। ব্যাচের শিক্ষার্থীদের বিভিন্নজন নানা পেশায় চলে গেছেন-কেউ বা আবার প্রবাসী। কিন্তু বন্ধুত্বের বন্ধনে সবাই যেন এদিন একাকার হয়ে যান। পরিচয় সবার যেন একটা সেটা হলো আমরা বন্ধু।

শরীয়তপুর জেলা এসএসসি ও এইচএসসি (৯৭-৯৯) পরীক্ষায় পাশ করে কেটে গেছে ২২ বছর। তাদের সবাইকে একত্রে নিয়ে গঠনমূলক কিছু করার উদ্দ্যেশ্যেই গ্রুপের যাত্রা শুরু। হাসি-আনন্দের পাশাপাশি এমন একটি প্ল্যাটফর্ম হিসেবে সবার জন্য কাজ করবে যেখানে যে কোনো ধরনের সহযোগিতা এবং গঠনমূলক ও সমাজসেবামূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে একটি মাইলফলক তৈরি করবে বলে গ্রুপের উদ্যোক্তাসহ গ্রুপের এডমিনরা স্বপ্ন দেখছেন।

পরবর্তী মিলনমেলায় বন্ধুদের অংশগ্রহণ আরও অনেক বাড়বে এবং তা আরও সুন্দর ও সার্থক হবে—এই প্রত্যাশা ছিল এ চা আড্ডায়। পরবর্তীতে শরীয়তপুর জেলার প্রানকেন্দ্রে যেকোনো একটি স্থানে অনেক বড় পরিসরে এসএসসি/এইচএসসি ৯৭/৯৯ মিলনমেলার আয়োজন করা হবে।


error: Content is protected !!