[bangla_day], [english_date], [bangla_date], [hijri_date]
[bangla_day], [english_date]

নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্ট্রি বোর্ডের উদ্যোগে প্রয়াত সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্ট্রি বোর্ডের উদ্যোগে প্রয়াত সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

নওগাঁ: নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্ট্রি বোর্ডের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও প্রয়াত সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার প্রসাদপুর বাজারে (উপজেলা গেটের সামনে) চৌধুরী মার্কেটের দোতলায় বিজয় টিভি’র প্রতিনিধি’র কার্যালয়ে মান্দা উপজেলার প্রয়াত সাংবাদিক এম,এ সাত্তার খলিফা, হোসেন আলী এবং আখতার আলী’র পরিবারকে এসব আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় নওগাঁ জেলা গণমাধ্যম কর্মী গ্রুপ, মান্দা উপজেলা শাখার মডারেটর আব্দুল মজিদ মন্ডল সম্রাটের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান সরদার মেহেদী হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ জেলা গণমাধ্যম ফোরাম ট্রাস্ট্রি বোর্ডের সদস্য সচিব সাদেকুল ইসলাম, ইনডেক্স টেকনিক্যাল এন্ড বি.এম কলেজ সংযুক্ত সাধারণ শাখা ও এসএসসি (ভোকঃ) এর অধ্যক্ষ মোঃ মোজাফ্ফর হোসেন এবং মান্দা বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট অধ্যক্ষ রমজান আলী সাখিদার প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মাহবুবুজ্জামান সেতু, সুলতান আহমেদ, রিফাত হোসাইন,রওশন আলী এবং ওয়াশিম রাজু প্রমূখ।


error: Content is protected !!