মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

শরীয়তপুর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী এবং অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে এ পুরষ্কার বিতরণী এবং অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল হাসেম তপাদার।

এসময় শরীয়তপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও কলেজের রোভার স্কাউটের গ্রুপ লিডার মেহেম্মদ এমরান সরকারসহ রোভার স্কাউটের সদস্য, স্কুল-কলেজের শিক্ষার্থী প্রমূখ উপস্থিত ছিলেন।

ইউএনও মনদীপ ঘরাই সভাপতির বক্তব্যে বলেন,
আজকের প্রগ্রামটিতে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ এবং অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের অনুদান বিতরণ করা হয়েছে।

এছাড়া আমরা ৩৩৩ নম্বরে কলের মাধ্যমে খাদ্যসহায়তা বিতরণ করছি। আমরা ব্যতিক্রম চ্যালেঞ্জ গ্রহণ করেছি, কারণ যারা অসহায় মোবাইল নেই, ৩৩৩ কল দিতে পারে না। খোঁজ নিয়ে তাদের বাড়িতে গিয়ে আমরা ৩৩৩ নম্বরে ফোন দিয়ে রোভার স্কাউটের মাধ্যমে খাদ্যসহায়তা দিয়ে থাকি।


error: Content is protected !!