মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

শরীয়তপুরে ছাত্র ও যুব ঐক্য পরিষদের প্রচেষ্টায় কর্মহীন পরিবারের মাঝে সরকারি চাল বিতরণ করেন ইউএনও

শরীয়তপুরে ছাত্র ও যুব ঐক্য পরিষদের প্রচেষ্টায় কর্মহীন পরিবারের মাঝে সরকারি চাল বিতরণ করেন ইউএনও

শরীয়তপুর: বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ও বাংলাদেশ যুব ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার উদ্যোগ ও প্রচেষ্ঠায় শরীয়তপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় কর্মহীন প্রায় অর্ধশত হিন্দু ও মুসলিম পরিবারের মাঝে সরকারি চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৯ই সেপ্টেম্বর) সকাল ১১টায় শরীয়তপুর সদর উপজেলা প্রাঙ্গনে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কর্মহীন পরিবারের মাঝে ২০ কেজি করে সরকারি চাল বিতরণ করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার আহবায়ক সমীর চন্দ্র শীল, সদস্য সচিব নিলয় ভাট্টাচার্য বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার সদস্য রুপক চক্রবর্তী, জেলা ছাত্র ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক দিপংকর দে, সদস্য পলাশ মন্ডল, সঞ্জয় অধিকারী, অভি সাহা সহ প্রমুখ।

করোনার মহামারীর মধ্যে কাজকর্ম না করতে পেরে অস্বচ্ছল হয়ে পড়া শরীয়তপুর জেলার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের আপেক্ষিক অসচ্ছল পরিবারের মাঝে সরকারি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ও বাংলাদেশ যুব ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে এবং জেলা ছাত্র ঐক্য পরিষদের সদস্য সচিব রুপক চক্রবর্তীর প্রচেষ্ঠায়
বিভিন্ন ইউনিয়ন থেকে সংগ্রহকৃত ৪৫টি পরিবারের নামের তালিকা কিছুদিন পূর্বে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট প্রদান করা হয়েছিল। তারই পরিপেক্ষিতে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে আজ সেই নাম অনুসারে উক্ত ৪৫টি আপেক্ষিক অসচ্ছল পরিবারের মাঝে ২০কেজি করে সরকারি চাল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই।


error: Content is protected !!