মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

ভালুকায় নৌকাডুবি, একজনের মরদেহ উদ্ধার

ভালুকায় নৌকাডুবি, একজনের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় খিরু নদীতে নৌকায় বালুবাহী ট্রলারের ধাক্কার ঘটনায় নিখোঁজ দুইজনের মধ্যে তানভীর (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (১৭ আগস্ট) দ্বিবাগত রাত ১২ টা ১০ মিনিটে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।তবে, এখনো চিকিৎসক অমিত রায় এখনো নিখোঁজ রয়েছেন।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন বলেন, এখনো উদ্ধার অভিযান চলছে। উদ্ধার অভিযান শেষ হলেই বিস্তারিত বলা যাবে।

এর আগে মঙ্গলবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রাজৈর ইউনিয়নের উরাহাটি গ্রামের ত্রিমোহনী সংলগ্ন খিরু নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তি হলেন, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. অমিত রায়। আর আহতদের মধ্যে ডা. হাসান নামে একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, চিকিৎসকদের উদ্যোগে অন্তত ২০ জনের একটি টিম নৌকা ভাড়া করে খিরু নদীতে আনন্দভ্রমণে বের হন। আনন্দভ্রমণ শেষে ফেরার পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে নৌকাটির ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়।

তিনি বলেন, দুর্ঘটনার পর নৌকার যাত্রীদের কেউ কেউ সাঁতরে নদীর তীরে আসেন। বেশ কয়েকজনকে উদ্ধার করে স্থানীয়রা। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. অমিত রায় ও তানভীর নামে একজন যুবক নদীর তীরে আসতে পারেননি। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। পরে রাত ১২ টা ১০ মিনিটের দিকে তানবীর নামে যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তবে, চিকিৎসক অমিত রায় এখনো নিখোঁজ আছেন।

এ বিষয়ে ভালুকা থানার ওসি মাহমুদুল হাসান বলেন, তানভীর নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে, তার বিস্তারিত পরিচয় পরে জানানো হবে বলেও জানান তিনি।


error: Content is protected !!