মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন, ১৪২৮, ১৩ সফর, ১৪৪৩
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

গোপালগঞ্জে শোক দিবসে গাছের চারা রোপন ও বিতরন

গোপালগঞ্জে শোক দিবসে গাছের চারা রোপন ও বিতরন

গোপালগঞ্জ : জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ শুভ সংঘের উদ্যোগে গাছের চারা রোপন ও বিতরণ করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার গোপীীনাথপুর আশ্রায়ন প্রকল্পে এসব কর্মসূচী পালন করা হয়।

আজ রবিবার (১৫ আগস্ট) বিকাল চারটায় ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আশ্রায়ণ প্রকল্পের প্রবেশদ্বারের ফাঁকা জায়গায় একটি বকুল ও একটি জারুল ফুলের চারা রোপন ও আশ্রায়ন প্রকল্পের একশটি পরিবারের হাতে আম, জাম, কাঁঠাল, পেয়ারা বৃক্ষের চারা তুলে দেন।

এসময় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: ওসমান গণি, সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো: রাশেদুর রহমান, সহকারী কমিশনার ( ভূমি) মাহবুবুল আলম, প্রকল্প কর্মকর্তা মো: আলাউদ্দিন, শুভ সংঘের সাধারণ সম্পাদক সুজন দাস, সহ সভাপতি বিল্টু বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক, উর্ব বিশ্বাস, কোষাধ্যক্ষ নিলয় সাহা লিখন, ক্রীড়া সম্পাদক তূর্জ রহমান, সমাজ কল্যান সম্পাদক অনিমুল ইসলামসহ সদস্যরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!