মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৮ আষাঢ়, ১৪২৮, ১১ জিলকদ, ১৪৪২
মঙ্গলবার, ২২ জুন, ২০২১

গোপালগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে টুঙ্গিপাড়া উপজেলা চ্যাম্পিয়ন

গোপালগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলে টুঙ্গিপাড়া উপজেলা চ্যাম্পিয়ন

গোপালগঞ্জ : গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ ১৭ (বালক) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুর্ধ-১৭ (বালিকা) বিভাগে টুঙ্গিপাড়া উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

আজ সোমবার (০৭ জুন) বিকালে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি ফুটবল স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ (বালক) ফাইনাল খেলায় টুঙ্গিপাড়া উপজেলা কাশিয়ানী উপজেলার মুখোমুখি হয়।

আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্য দিয়ে খেলা শুরু করে দু’দল। খেলার প্রথম অর্ধের ১৬ মিনিটে গোল করে এগিয়ে যায় টুঙ্গিপাড়া উপজেলা। খেলার নির্ধারতি সময়ে আর কোন গোল না হওয়ায় ১-০ কাশিয়ানী উপজেলাকে পরাজিত করে গোলে পড়াজিত করে চ্যাম্পিয়ন হয় টুঙ্গিপাড়া উপজেলা।

এর আগে দিনের অপর খেলায় জাতির পিতা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুর্ধ-১৭ (বালিকা) এর ফাইনালে টুঙ্গিপাড়া উপজেলা মুখোমুখি হয় মুকসুদপুর উপজেলার। খেলার নির্ধারিত সময়ে মুকসুদপুর উপজেলাকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় টুঙ্গিপাড়া উপজেলা।

খেলা শেষে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ ও উপজেলা চেয়ারম্যান সোলায়ম্যান বিশ্বাসসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!